কেরানিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা

এস,এম, মনির হোসেন জীবন ঃঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অভিযোগে ৬ টি প্রতিসটান কে ১২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব- ১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বেলা ১১টা থেকে রাত ১১ টা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।
এসময় ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে শুভেচ্ছা বেকারী ও কনফেকশনারিকে নগদ দুই লক্ষ টাকা, যমুনা বেকারী ও।

কনফেকশনারিকে নগদ দুই লক্ষ টাকা, সুপার কুলছুম বেকারী ও কনফেকশনারিকে নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা, সাগর ফুড প্রোডাক্টকে নগদ এক লক্ষ টাকা, কুসুম বেকারী ও

কনফেকশনারিকে নগদ দুই লক্ষ টাকা ও সোইলী বেকারী ও কনফেকশনারিকে নগদ চার লক্ষ টাকা করে সর্বমোট বার লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করেন।
র‌্যাব জানান, এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় দুই লক্ষ টাকা মূল্যের অনুমোদনহীন ভেজাল খাবার ধ্বংস করা হয়। দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।