বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজদিখানে পুলিশের উপর হামলা!আটক-১১ বিকেএসপি আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট কাপ ২০২৪ উদ্বোধন সরকারি কর্মকর্তাসহ সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে উন্নয়নমুখী ভূমিকা পালন করতে হবে- বিভাগীয় কমিশনার দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও পায়েস তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত খাওয়ালেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন মিথ্যা মামলা থেকে বাঁচতে কৃষকের আকুতি ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা জনগণের সেবা করাই আমার লক্ষ্য আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

করোনা: এবার ঢাকা মেডিকেল কলেজ বন্ধ ঘোষণা

রিপোর্টার নাম: / ৩৩ সময়
আপডেট: বুধবার, ১৮ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিবেদক ॥

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবার ঢাকা মেডিকেলল কলেজ বন্ধের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। বুধবার এক জরুরি বৈঠকে কলেজ বন্ধের এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ খান আবুল কালাম আজাদ।

আবুল কালাম আজাদ বলেন, কলেজে যারা ছাত্র এমবিবিএস করছে তাদের জন্য ৩১ মার্চ পর্যন্ত কলেজ ছুটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কলেজের সব অফিস খোলা থাকবে। তবে যারা চিকিৎসায় নিয়োজিত তাদের জন্য খোলা।

এর আগে সকালে করোনা পরিস্থিতি নিয়ে ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানদের সঙ্গে ঢামেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন এক জরুরি বৈঠকে বসেন। দীর্ঘ দেড় ঘণ্টা বৈঠকে করোনা ভাইরাস নিয়ে আলোচনা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর