উওরায় ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব

এস,এম,মনির হোসেন জীবনঃ পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর উপলক্ষে ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

আজ বুধবার সকালে রাজধানীর উত্তরা ৪নং সেক্টর এলাকায় র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) মহাপরিচালক ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন,বিপিএম, পিপিএম উপস্থিত থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় র্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অধিনায়ক র্যাব-১ এবং র্যাব সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ বুধবার র্যাব ফোর্সেস সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, করোনা (কোভিড-১৯) মহামারির কারণে অসহায় ও দুস্থ মানুষের খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়ায় র্যাব সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে এসে দাড়িয়েছে। চলমান করোনা মহামারীতে র্যাব বিভিন্ন সময়ে সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। ক্ষতিগ্রস্ত দুগ্ধ ও পোল্ট্রি খামারীদের পাশে দাড়িয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে এবং দেশের যেকোন আপদকালীন মুহূর্তে র্যাব ফোর্সেস সর্বদা মানুষের পাশে থেকে সব ধরণের সহায়তা প্রদান করে আসছে।