কাশিমপুরের বাগবাড়ী এলাকায় স্বামী-স্ত্রীর ওপর সন্ত্রাসী হামলা

মোঃ রিপন মিয়া:গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন বাগবাড়ী এলাকার শহীদুল ইসলাম (৪৫) নামে এক ব্যাক্তি ও তার স্ত্রীকে এক দল সন্ত্রাসী বাহীনীরা হামলা করছেে বলে অভযিোগ উঠছেে রাছেল বাহীনীর বরিুদ্ধে।

এ ঘটনায় তার স্ত্রী রশেমা আক্তার (৩২)কে আহত করছেে সন্ত্রাসীরা।আহত অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমদে মডেকিলে কলজে এন্ড হাসপাতালে র্ভতি করা হয়ছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঈদরে তৃতীয় দিন সন্ধ্যায় তার বাড়িতে ঢুকে এই ঘটনা ঘটায় ।

শহীদুলের স্ত্রী রেশমা জানান, র্দীঘদিন যাবত রাসেল এর সাথে র্পূব শত্রুতার জের ধরে বিরোধ চলে আসছলি। ওই বিরোধের জের ধরে ঈদের তৃতীয় দিন রবিবার সন্ধ্যায় শহীদুল পরিবার পরজিন কে নিয়ে বাসায় ছিল । র্পূব থেকে উৎপেতে থাকা রাসেল বাহীনির প্রধান রসেলের এর নতেৃত্বে মোঃ সামাদ আলী.,রাশিদা বেগম.সাবিনা বগেম সহ একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠি শোটা দিয়ে তাদের আঘাত করে ।

এলাকা বাসী জানায় তাদের ডাক চিতকারে এগযি়ে গিয়া দেখি শহীদুল কে পেটে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়েছে তার স্ত্রী ও মেঝেতে পড়ে আছে।

রবিবার সন্ধ্যায় কাশিমপুর থানায় অভিযোগ দায়ের করেছে মোঃ শহীদুল ইসলাম । এ ব্যাপারে কাশমিপুর থানার অফসিার ইনর্চাজ (ওসি) মাহাবুবে খোদা জানান, অভিযোগ পেযে়ছেি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।