কোতয়ালীতে বিপুল পরিমাণ প্যাথেডিন ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ প্যাথেডিন ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অভিযানকালে ধৃত দুই আসামীর নিকট থেকে ১,৯৮৮ পিস প্যাথেডিন, ৯৪ বোতল ফেনসিডিল, ২টি মোবাইল ফোন ও নগদ ২,৪০০ টাকা উদ্ধার হয় বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ আমিনুল ইসলাম (৫২) ও মোঃ শামীম (২৯)।

র‌্যাব- ১০ এর (এএসপি) মিডিয়া এনায়েত কবীর সোয়েব আজ রোববার এসব তথ্য নিশিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শনিবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে রাজধানীর কোতয়ালী থানার নয়াবাজার এনআরবিসি ব্যাংক এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৯৮৮ পিস প্যাথেডিন ইনজেকশন (Buprenorphine Injection I.P, COOPER CUPIGESIC, 2ml) ও ৯৪ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব- ১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃত মাদককারবারিরা হচ্ছে – মোঃ আমিনুল ইসলাম (৫২) ও মোঃ শামীম (২৯) ।

এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ দুই হাজার চারশত টাকা উদ্ধার করা হয়। শব্দকৃত মাদকের বাজার মূল প্রায় দশ লক্ষ আটাশি হাজার টাকা বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কোতয়ালীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্যাথেডিন ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ধৃত দুই আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে।