বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজদিখানে পুলিশের উপর হামলা!আটক-১১ বিকেএসপি আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট কাপ ২০২৪ উদ্বোধন সরকারি কর্মকর্তাসহ সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে উন্নয়নমুখী ভূমিকা পালন করতে হবে- বিভাগীয় কমিশনার দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও পায়েস তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত খাওয়ালেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন মিথ্যা মামলা থেকে বাঁচতে কৃষকের আকুতি ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা জনগণের সেবা করাই আমার লক্ষ্য আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

নরসিংদীতে ফিল্মি স্টাইলে ইউপি সদস্যকে হত্যা

মোবারক হোসেন নাদিম / ৩১ সময়
আপডেট: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদ ৮নং ওয়ার্ড সদস্য মোঃ রুবেল আহমেদকে প্রকাশ্য দিবালোকে ফিল্মি স্টাইলে গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ সোমবার দুপুরে নরসিংদী সদর উপজেলার আমদিয়া পাকুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, মোঃ রুবেল আহমেদ (৩৪)। সে ভূঁইয়ম গ্রামের মৃত শাহাজান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে নরসিংদীর একটি আদালতে হাজিরা দিতে আসেন মোঃ রুবেল আহমেদ। হাজিরা শেষে বেলা পৌনে এক টায় মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পাকুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে পৌছালে আগে থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা ফিল্মি স্টাইলে মোঃ রুবেল আহমেদের মোটরসাইকেল গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে পরপর দুই রাউন্ড গুলি করলে সে মাটিতে লুটিয়ে পড়ে এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যু নিশ্চিত করে কোনো রকম বাঁধা ছাড়াই দুর্বৃত্তরা বীরদর্পে এলাকা ত্যাগ করে।

এবিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ঘটনা ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ দ্রুত ঘটনা স্হলে পৌঁছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে।দ্রুত আমরা আসামীদের গ্রেপ্তার ও সনাক্ত করতে পারবো।

পুলিশ লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর