বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

লালমনিরহাটের আলোচিত শিশু ধর্ষণের আসামি গাজীপুর থেকে গ্রেফতার

রিপোর্টার নাম: / ১৫ সময়
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

 

ইসমাইল আশরাফ
বিশেষ প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার দলগ্রাম ইউনিয়নের দলগ্রাম বাজারের পাসে ১৩ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি মোঃ ফরহাদ হোসেন (২২)’কে গাজীপুরের কাসিমপুর থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-২ “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরনের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, ছিনতাইকারী, অপহরণ প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে চাঞ্চল্যকর অপরাধে জড়িতদের দ্রুততম সময়ে গ্রেফতার করে আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ১৩ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি মোঃ ফরহাদ হোসেন (২২), পিতা- মোঃ মনির হোসেন, থানা- কালীগঞ্জ, জেলা- লালমনিরহাট’কে অদ্য ২২/০৪/২০২৪ইং তারিখ আনুমানিক ভোররাত ০৪.১৫ ঘটিকায় গাজীপুরের কাসিমপুর থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-২।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪/০৯/২০২৩ ইং তারিখ গ্রেফতারকৃত আসামি মোঃ ফরহাদ হোসেন একই এলাকায় বসবাসরত ১৩ বছরের শিশু ভিকটিমকে জোরপূর্বক সুপারী বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের সময় এক ব্যক্তি বিষয়টি টের পেলে আসামি ভিকটিমকে রেখে পালিয়ে যায়। ভিকটিমকে উদ্ধার করে দ্রুত তার বাড়িতে মা-বাবার কাছে নিয়ে যাওয়া হয়। অতঃপর ভিকটিমের পিতা বাদী হয়ে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় একটি মামলা (থানার মামলা নং ২৬ তাং ২০/৯/২০২৩ ইং ধারা ৯(১) নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০(সংশোধনী-২০০৩) দায়ের করেন। বর্ণিত আসামিকে গ্রেফতার সংক্রান্তে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর অধিযাচন পত্রের প্রেক্ষিতে র‌্যাব-২ আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল অদ্য ২২/০৪/২০২৪ইং তারিখ ভোররাত ০৪.১৫ ঘটিকায় গাজীপুরের কাসিমপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামি মোঃ ফরহাদ হোসেন (২২)’কে গ্রেফতার করে। ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত রাখবে।

গ্রেফতারকৃত আসামিকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর