ক্ষতিগ্রস্থ ভ্যান চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শিমুল, দিনাজপুরঃ করোনা সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানার পাশাপাশি অবশ্যই পড়তে হবে মাস্ক উল্লেখ করে সদরের আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেছেন, করোনা সংক্রমন প্রতিরোধে চলমান পরিস্থিতিতে সকলের মধ্যে সচেতনতা বাড়াতে হবে।
মাস্ক পড়ে চললে করোনা ভাইরাসের সংক্রমণ অনেকাংশে প্রতিরোধ করা সম্ভব হবে। সকলেই পরিবারকে সুরক্ষিত রাখতে করোনা টিকা দিন। টিকা নেওয়ার জন্য নিবন্ধন করতে না পারলে ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে সাহায্য নিতে পারেন। ফরম পূরণ করতে না পারলে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে আপনার টিকার নিবন্ধন করে দেবে। কাজেই সব ব্যবস্থা আছে। সকলেই টিকা নিন, সুস্থ্য থাকুন পরিবার ও দেশকে সুস্থ্য রাখুন।
২৯ জুলাই বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার খানপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক ও দুঃস্থ্য পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পক্ষে বিতরণকালে ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আইসিটি অফিসার  (টেক কর্মকর্তা) মো. রুবেল মিয়া, ইউপি সদস্য মো. আব্দুল রশিদ, মো. আব্দুল হালিম, মো. মোতাহার হোসেন, মো. মতিউর রহমান, মো. রশিদুল ইসলাম রতন, মো. মোকলেছার রহমান, মো. ওবায়দুর রহমান, মো. পিয়ার উদ্দিন, মোছাঃ বুলবুলি আরা, মোছাঃ সাবিনা ইয়াছমিন, মোছাঃ ফরিদা খাতুন প্রমুখ।