লকডাউনের সপ্তম দিনে কঠোর অবস্থানে কাশিমপুর থানা পুলিশ

সুমন পাটোয়ারী, গাজীপুরঃ কঠোর লকডাউনে সপ্তম দিনে কঠোর অবস্থানে কাশিমপুর থানা পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা এলাকায়  লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে  পুলিশ। কোন ধরনের যাত্রীবাহী কিংবা গণপরিবহন, প্রাইভেটকার কিংবা যানবাহনকে ছাড় দেয়া হচ্ছে না।
বৃহস্পতিবার  (২৯ জুলাই ) সকাল থেকে কাশিমপুর থানা এলাকায় সড়ক ও মহল্লায় পুলিশের তল্লাশির সময় এমন দৃশ্য চোখে পড়ে। কাশিমপুর থানা এলাকায় হাতিমারা, কাজী মার্কেট, বারেন্ডা, সুলতান মার্কেট লতিফপুর, মোজারমিল সহ  বিভিন্ন স্থানে লকডাউনে বাস্তবায়নে কাজ করছে কাশিমপুর থানা পুলিশ।
সরেজমিনে দেখা যায়, কাশিমপুর থানা এলাকায় বেশ কিছু কিছু পয়েন্টে পুলিশ তল্লাশি চৌকিগুলোতে কঠোর অবস্থানে রয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত কোন ধরনের যানবাহন (জরুরি সেবা ব্যতিত) কাশিমপুর থানা এলাকায়  প্রবেশ করতে দেয়া হয়নি। যে যে স্থান থেকে পরিবহনগুলো এসেছে সে স্থানেই তাদেরকে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ছাড়া অনেকেই ব্যক্তিগত গাড়ি নিয়ে চলাচল করতে চাইলেই দেয়া হয়নি।
কাশিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুবে খোদা জানান, আমরা কাশিমপুর থানা এলাকায় অধিকাংশ রাস্তাই  তল্লাশি চৌকি স্থাপন করেছি। লকডাউন ভাঙ্গার কোন সুযোগ নেই। জীবনকে আগে গুরুত্ব দিতে হবে এবং সরকারি নির্দেশনা পুরোপুরি পালন করতে হবে। মহাসড়কে জরুরী প্রয়োজন ছাড়া  চলাচলের কোন সুযোগ নেই। আর কাশিমপুর থানা এলাকায়  আপাতত বিচ্ছিন্ন করা হয়েছে তাই এখানে কেউ চাইলেই প্রবেশ করতে কিংবা এখান থেকে বের হতে পারবেন না। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে