গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর! মদ ক্যাসিনো সামগ্রী উদ্ধার

আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এ সময় তার গুলশানের বাসা থেকে বিপুল পরিমান বিদেশি মদ, ক্যাসিনো সামগ্রী এবং অবৈধভাবে সংরক্ষণ করা হরিণ ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়।

এছাড়া, তার বাসা থেকে বিভিন্ন দেশের মুদ্রা, ওয়াকিটকি, ড্রোন ও বিপুল পরিমান ছুরি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮ দিকে গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় যান র‌্যাব সদস্যরা। এর কিছুক্ষণ পরেই হেলেনা জাহাঙ্গীরের ওই বাসায় প্রবেশ করেন র‌্যাবের কয়েকজন নারী সদস্য।

বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করতে তার বাসায় গেছেন বলে জানানো হয়। পরে বাসাটিতে দীর্ঘ সময় তল্লাশি শেষে তাকে আটক করা হয়।পরে দিবাগত রাত সোয়া ১২ টার দিকে হেলেনাকে আটক করে নিয়ে যান র‌্যাব সদস্যরা।

এ সময় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করতে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা গত ১৭ জানুয়ারি আওয়ামী লীগের উপকমিটির সদস্য হয়েছিলেন। গত বছরের ডিসেম্বরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন তিনি।