কেরাণীগঞ্জে মাছের ট্রাক থেকে ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

এস, এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর অদূরে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় মাছের ট্রাকে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহফুজুর রহমান বিপিএম আজ শুক্রবার সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ রনি (২২) ও মোঃ রাশেদ (২৪) । এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গোট্রাক, ১টি মোবাইল ফোন ও নগদ পাঁচশত আশি টাকা জব্দ করা হয়। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় ৩৬ লাখ টাকা বলে জানা গেছে।

র‌্যাব-১০ সুএে জানা যায়, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানার তেঘরিয়া সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা মাছের ট্রাকে ড্রামের মধ্যে অভিনব কায়দায় মাছ পরিবহনের নামে গাঁজা পাচারকালে ৮০ (আঁশি) কেজি গাঁজা মোঃ রনি (২২) ও মোঃ রাশেদ (২৪) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মাছের ট্রাকযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।