কাশিমপুরে মুদি দোকানের আড়ালে মাদকের ব্যবসা!গ্রেফতার এক

মোঃ সুমন পাটোয়ারী, গাজীপুরঃ মাদক ব্যবসা করতে গিয়েও শেষ রক্ষা হলোনা।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা এলাকায় শুক্রবার (৩০ জুলাই) রাত সাড়ে ৮টা সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিউল ইসলাম( ৪৬)নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করলেও সুকৌশলে পালিয়ে যায় আটককৃতের ছেলে মেহেদী হাসান রানা (শান্ত সাগর)।
রবিউল ইসলাম সিরাজগঞ্জ সদর থানার সাহেদ নগর ব্যাপারী পাড়া এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে। সে গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন শৈলডুবী এলাকায় ভাড়াবাসায় থেকে মুদি দোকানের আড়ালে মাদকের ব্যবসা করে আসছিলেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এস আই) দ্বীপংকর রায় জানান, তার বাবা ছেলে দীর্ঘদিন যাবৎ কাশিমপুর থানাধীন শৈলডুবী এলাকায় মুদি দোকানের আড়ালে মাদক ব্যবসা করে আসছিলো। শুক্রবার (৩০ জুলাই) রাত সাড়ে ৮  টা সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার রুমের বক্স খাটের ড্রয়ার  হইতে VAT-69, Black & White  এবং J&B ব্র্যান্ডের ৯ বোতল স্কটিশ মদ উদ্ধার হয়। এসময় তাকে আটক  করলেও সুকৌশলে পালিয়ে যায় তার ছেলে মেহেদী হাসান রানা ওরফে (শান্ত সাগর)।
তিনি আরও জানান,তাদের উভয়ের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার (৩১ জুলাই) সকালে রবিউল ইসলামকে ( ৪৬) আদালতে পাঠানো হয়েছে এবং তার ছেলে মেহেদী হাসান রানা ওরফে (শান্ত সাগর) কে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা