সাভার মডেল থানা মসজিদের খতিব আতাউর রহমান আর নেই

মোঃ রিপন মিয়া: সাভারের ব্যাংক কলোনি মাদ্রাসার শিক্ষক এবং সাভার মডেল থানা জামে মসজিদের খতিব মুফতি মোহাম্মদ আতাউর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মঙ্গলবার(৩ আগস্ট) বিকেল ৪ টায় রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ব্রেন স্টোক জনিত কারণে তিনি প্রায় ৩ মাস যাবত সেখানেই চিকিৎসা নিয়ে আসছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি সহধর্মিনী,তিন মেয়ে,শিক্ষার্থী,আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পারিবারিক সূত্র জানায়, বাদ এশা সাভারের অধর চন্দ্র স্কুল মাঠে জানাজা শেষে তালবাগ কবরস্থানে তাকে দাফন করা হবে। মুফতি মোহাম্মদ আতাউর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন তার বড় মেয়ে ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাফিসা রহমানের শিক্ষা প্রতিষ্ঠান সাভার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: ইমরুল হাসান।

সাভার ওলামা পরিষদের পক্ষ থেকে শোক জানিয়েছেন মাওলানা কাওসার হোসাইন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক জানিয়েছেন দীর্ঘদিনের মসজিদের উন্নয়নকাজে যুক্ত সাভার মডেল থানা জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন মাসুদ চৌধুরীসহ তার শুভাকাঙ্খীরা।

অন্য দিকে শোক জানিয়েছেন সাভার মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) মাকারিয়াস দাস। প্রত্যেকে পৃথক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।