তরুণী ধর্ষণ মামলার মূল পরিকল্পনাকারী সাকিব র‌্যাবের হাতে গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবন– রাজধানীর অদূরে দক্ষিণ কেরানীগঞ্জে তরুণীকে ‘দলবেঁধে’ ধর্ষণের অভিযোগে এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি
(মিডিয়া) এনায়েত কবীর শোয়েব আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শনিবার সকাল পৌনে ৭ টার দিকে গোপন সংবাদের ভিওিতে রাজধানীর কোতয়ালী থানার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় একটি অভিযানে তরুণীকে ধর্ষণ মামলার এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ২৩৫ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর এ কর্মকর্তা আরো জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানার মামলা নং-২৪/৫৮৫, তারিখ-০৭/০৭/২০২১ খ্রিঃ, ধারা-নারী ও শিশুনির্যাতন দমন আইন-২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(৩)/৩০ তৎসহ ৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/৩৪ পেনাল কোড মামলার এজাহারনামীয় আসামী মোঃ সাকিব (২১)।

র‌্যাব-১০ সূএে জানা যায়, গত ৭ জুলাই ২০২১ তারিখে আনুমানিক রাত ৯ টার দিকে ভিকটিম তার বন্ধুর সাথে কাজ শেষে বাসায় যাওয়ার পথে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চন্ডিতলা নামক এলাকায় মোঃ সাকিব (২১) ও তার অন্যান্য সহযোগীদের দ্বারা গণধর্ষণের শিকার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাকিব ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ ঘটনার পর থেকে আসামী সাকিব দেশের বিভিন্ন জেলায় পালিয়ে বেড়াত বলে জানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তি ও তরুরী ধর্ষন মামলার আসামী সাকিবকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।