রাজধানীতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ আহত- ২

এস, এম, মনির হোসেন জীবন– রাজধানীর মতিঝিলে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত ও দুই’ শিশু গুরুতর আহত হয়েছেন।

নিহত অটোরিকশা চালকের নাম কালাই খান (৩৫)। আহতরা হলো দু’ রিকসা আরোহী শিশু ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে চিকিৎসা করা হয়েছে।

নিহত অটোরিকশা চালক কালাই খান শরীয়তপুর জেলার জাজিরা থানার পালেরচর গ্রামের হাতেম খানের ছেলে।

আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো, বাচ্চু মিয়া আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, মতিঝিল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন জানান, আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশাচালকসহ অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক অটোরিকশা চালক কালাই খান (৩৫)কে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এসময় সড়ক দুর্ঘটনায় আহত ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। নামে দুই শিশু জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনার পর ঘাতক ট্রুাকটি দ্রুতগতিতে পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেস্টা চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহনের প্রস্ততি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা ।

এদিকে, ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো, বাচ্চু মিয়া আজ বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক ও দু’ শিশু গুরুতর আহত হয়।

তিনি আরে জানান, পরে তাদের তিনজনকে স্হানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আজ সকাল ৭ টার দিকে অটোরিকশা চালক কালাই খান (৩৫)কে মৃত ঘোষণা করেন। এছাড়া এ ঘটনায় আহত দুই শিশু ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। জরুরি বিভাগ থেকে চিকিৎসা নিয়ে চলে গেছে।