জীবনের ঝুকি নিয়ে দায়িত্ব পালন করছেন সাংবাদিকরা -হুইপ ইকবালুর রহিম এমপি

শিমুল,দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, করোনার এই মহামারিতে সাংবাদিকরা তাদের জীবনের ঝুকি নিয়ে দায়িত্ব পালন করছেন। মৃত্যুর ভয়কে জয় করে সংবাদ প্রকাশ করছেন। বর্তমান পরিস্থিতিতে করোনা মোকাবিলায় সাংবাদিকদের লেখনির মাধ্যমে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধিতে গণমাধ্যম জোড়ালো ভূমিকা রাখছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব সরকার উল্লেখ করে হুইপ আরও বলেন, করোনা মহামারির শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আপামর মানুষের জন্য দেশের ইতিহাসে বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছেন। “প্রধানমন্ত্রী করোনাকালে সাংবাদিকদের যেভাবে সহায়তা করেছেন, অন্য কোনো দেশে তা করা হয়নি। সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা বিশ্বে অনন্য।

৬ সেপ্টেম্বর ২০২১ সোমবার দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে করোনাকালীন সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম,

পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সাবেক সাধারন সম্পাদক কামরুল হুদা হেলাল,

কোতয়ালী অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু প্রমুখ। এসময় অন্যান্য অতিথিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ৪২ জন সাংবাদিককে সহায়তার চেক প্রদান করা হয়।