তুরাগে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্বার

এস, এম, মনির হোসেন জীবন- রাজধানী তুরাগে মেট্রোরেলের দুই নম্বর স্টেশনের পাশ থেকে অজ্ঞাত (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্বার করেছে তুরাগ থানা পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, মেহেদী হাসান আজ মঙ্গলবার
এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে তুরাগ থানার ১৭ নং সেক্টর ৫ নং ব্রিজ মেট্রোরেলের দুই নং স্টেশন এলাকায় ডোবার পাশ থেকে অজ্ঞাত (২৩) নামে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্হানীয় লোকজন তুরাগ থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উওরা বিভাগের উপ- পুলিশ কমিশনার (ডিসি) মো, সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ আজ বেলা পৌনে ১১ টার দিকে দ্রুতঘটনাস্হলে গিয়ে অজ্ঞাত (২৩) নামে ওই যুবকের মরদেহ উদ্বার করে।
নিহতের শরীরের ডান হাতে ফুসকা পড়া আছে। বৈদ্যুতিক তারে জড়িয়ে কিংবা অন্য কোন কারনে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচেছ। আজ দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় তুরাগ থানা পুলিশ জানাতে পারেনি। তবে, অজ্ঞাত (২৩) নামা যুবকের মরদেহ উদ্বারের সময় উওরা বিভাগের উধর্বতন কর্মকর্তা সহ তুরাগ থানা পুলিশের কর্মকর্তারা এসময় উপস্হিত ছিলেন।

এদিকে, তুরাগ থানার (ওসি) মো, মেহেদী হাসান আরো জানান, নিহতের পরনে ছিল কালো রংয়ের জিন্স প্যান্ট ও স্কাই (আকাশী) রংয়ের হাফ হাতা গেন্জি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহনের প্রস্ততি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।