উত্তরায় ট্রেনের ধাক্কায় এক নারী নিহত

এস, এম, মনির হোসেন জীবন- রাজধানীর উত্তরা আজমপুর রেলক্রসিং এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম সামিয়া বেগম (৩৮)।

বিমানবন্দর রেলওয়ে ষ্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ- পরিদর্শক ( এসআই) মোঃ আলী আকবর আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার সকাল সাড়ে ৯ টার দিকে উত্তরা আজমপুর রেললাইন দিয়ে পায়ে হেটে রাস্তা পারাপার হচিছল সামিয়া বেগম নামে এক নারী। এ সময় চলন্ত ট্রেনের ধাক্কায় সে আহত হন। পরে স্হানীয় লোকজন ঘটনাস্হলে জড়ো হয়। তখন জিআরপি পুলিশ ও উত্তরা পূর্ব থানার পুলিশের উপ- পরিদর্শক ( এসআই) মোঃ রেজাউল ঘটনাস্থলে গিয়ে টহল গাড়িতে করে আহত অবস্হায় ওই নারীকে টংগী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, উত্তরা পূর্ব থানার পুলিশের উপ- পরিদর্শক ( এসআই) মোঃ রেজাউল আজ রোববার এসব তথ্য নিশ্চিত করে জানান, নিহত সামিয়া বেগমের স্বামী মোঃ আলী বিগত ৩ বছর আগে তাকে তালাক দেয়। তার পর থেকে তিনি নিজেই কাজ করতেন। বর্তমানে উত্তরার একটি বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এক মাত্র মেয়ের লেখাপড়া খরচ চালাতে মানুষের বাসায় বাসায় কাজ করতো।

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, ফরিদপুর জেলা আলফাডাঙ্গা থানার বুড়াইজ গ্রামে তার বাড়ি। নিহতের পরনে ছিল কালো রংয়ের বোরকা ও কালো চেক ওড়না।
পরে খবর পেয়ে বিমানবন্দর রেলওয়ে ষ্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির সদস্যরা টংগী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল থেকে নিহত নারীর মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

এঘটনায় ঢাকা রেলওয়ে কমলাপুর (জিআরপি) থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান এসআাই আলী আকবর।