সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

মিথ্যা মামলা থেকে বাঁচতে কৃষকের আকুতি

রিপোর্টার নাম: / ১৬ সময়
আপডেট: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

নয়ন ইসলাম শুভ,নড়াইল প্রতিনিধি:

নড়াইলে মিথ্যা ও হয়রানীমুলক মামলা থেকে অব্যাহতি পেতে সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষনে সংবাদ সম্মেলন করেছেন কাজল মল্লিক ওরফে নূর মোহাম্মদ মল্লিক। তিনি নড়াইল জেলার নড়াগাতি থানাধীন মলশ্রী গ্রামের আব্দুল বারিক মল্লিকের ছেলে। গতকাল রবিবার (২১ এপ্রিল) বিকালে নিজ বাড়িতে সংবাদ মম্মেলনে কাজল মল্লিক বলেন,

পৈত্রিকসূত্রে পাওয়া বাগুডাঙ্গা মৌজার ৫৯০ খতিয়ানের ৮৩১ দাগের ৭৫শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছি। এই সম্পত্তি গত বছর ডিসেম্বর মাসে নিজের নামে নামপত্তর করা হয়েছে। যার নামজারি খতিয়ান নম্বর ৫৯০। কিন্তু প্রতিবেশি সুমনা খানম অদৃশ্য শক্তির বলে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরকে ভুল তথ্য প্রদান করে আমাকে ও আমার পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করে আসছে। কাজল মল্লিক আরও বলেন, প্রতিবেশি সুমনা খানমের বাড়ি থেকে প্রধান সড়কে বের হবার বিকল্প রাস্তা থাকলেও তারা প্রভাব খাটিয়ে টাকার জোরে আমার নিজ নামে দখলকৃত জমির মধ্য দিয়ে রাস্তা তৈরি করে চলাচল করতে চায়। আমরা সুমনা খানমের অযৌক্তিক কথায় রাজি না হওয়ায় আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করছে। আমরা সড়যন্ত্র থেকে মুক্তি চাই।

এ সময় উপস্থিত ছিলেন কাজল মল্লিকের দুই ছেলে অয়েজ আলী, ফয়জুল্লাহ মল্লিক, স্ত্রী আম্বিয়া বেগম ও ভাই বিপ্লব মল্লিক।
তবে এসব অভিযোগ অস্বীকার করে প্রবাসী আবুল হাসান মোল্যার স্ত্রী সুমনা খানম বলেন, আমরা বহুদিন আগেই বাড়ি থেকে বের হবার জন্য কাজল মল্লিকের ৮৩১ নং দাগের জমির মধ্য দিয়ে যাতায়াত করে আসছি। এবং কাজল মল্লিকের ওই জমি হতে যাতায়াতের জন্য পাঁচ শতক জমি আমাদের কাছে বিক্রি করবে মর্মে দুই লাখ টাকা দিয়ে ষ্ট্যাম্পের মাধ্যমে আমার স্বামী আবুল হাসান ও কাজল মল্লিকের যৌথ স্বাক্ষরে একটি অঙ্গীকারনামা সম্পন্ন হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর