রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সাংবাদিকের উপর হামলা! অভিযুক্ত ছাত্রলীগ নেতা

রিপোর্টার নাম: / ৮৪ সময়
আপডেট: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের বিরুদ্ধে।

শুক্রবার সন্ধ্যায় কলেজের সামনে এ ঘটনা ঘটে। আহত সাব্বির বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

বন্ধুরা জানান, হামলাকারীরা সাব্বিরকে বেধড়ক পেটানোর পর তার পকেটে থাকা মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়।

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সাব্বির জানান, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ নেতা এস এম ইমরুল রুদ্রর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল তার ওপর হামলা চালায়। ফেসবুকে একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল তার ওপর ক্ষুব্ধ ছিলেন।

আহত সাব্বিরের বরাত দিয়ে হাসপাতালে উপস্থিত সময়ের আলোর হেড অব নিউজ আলমগীর হোসেন জানান, শুক্রবার তিতুমীর কলেজে একটি ইফতার আয়োজনে অংশ নিয়েছিলেন সাব্বির। ইফতার শেষে তিতুমীর কলেজের হলের পাশের গেট দিয়ে বেরিয়ে মূল রাস্তায় উঠতেই হকিস্টিক বা রড জাতীয় কিছু নিয়ে তার ওপর হামলা হয়। পরে বন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে নিয়ে যায়।

বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক বলেন, ‘ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সাংবাদিক সাব্বিরের ওপর হামলা হয়েছে শুনেছি। আমি বর্তমানে মাকে নিয়ে হাসপাতালে আছি।’

‘সাব্বিরকে আমরা ভালো করেই চিনি। সে আমাদের কলেজেরই সাবেক শিক্ষার্থী। আমার মদদে তার ওপর হামলার অভিযোগ সঠিক না’,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর