নাজিরপুরে নির্মানাধীন মসজিদের দূর্ঘটনায় এক শ্রমিক নিহত-১, আহত-২

হযরত আলী হিরু(পিরোজপুর)ঃ পিরোজপুরের নাজিরপুরে নির্মানাধীন মডেল মসজিদের পাইলিংয়ের কাজে ব্যবহৃত ক্রেনের তার ছিড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ২ শ্রমিক।
নিহত শ্রমিক তরিকুল ইসলাম মল্লিক (৪০) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের সরোয়ার হোসেন মল্লিকের ছেলে। আহত মো. হাফিজুর রহমান শেখ (২৫) একই গ্রামের সৈয়দ আলী শেখের ও মিরাজুল ইসলাম শেখ (৩০) ওই গ্রামের লতিফ শেখের ছেলে। আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বুধবার বিকেলে নাজিরপুর উপজেলার ষ্টেডিয়ামের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নির্মানকাজে থাকা প্রত্যক্ষদর্শী শ্রমিক মনির হোসেন বলেন, ঘটনার সময় তারা ৭/৮ জন শ্রমিক সেখানে কাজ করছিল। হঠাৎ পাইলিং এর কাজে ব্যবহৃত ক্রেনের টানা দেয়া একটি তার ছিড়ে যায়। এতে ক্রেনটি পূর্বপাশে পড়ে যায়। এসময় ওই ক্রেনের উপরে কাজে থাকা ক্রেনের চালক তরিকুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এ.এইচ.এম মোস্তফা কায়সার জানান, উক্ত শ্রমিককে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হলে সামান্য কিছু সময় পড়েই তার মৃত্যু হয়। আহত অপর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।