শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

বিআরটিসি গাড়ির চালক আজিজার আটক

রিপোর্টার নাম: / ৪৭ সময়
আপডেট: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

দিনাজপুরের রানীরবন্দরে বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ওই গাড়ির চালক আজিজার রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে দিনাজপুর কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

আজিজার রহমান দিনাজপুর শহরের রাজবাড়ী এলাকার মৃত ফজির উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, বিস্ফোরকসহ বিভিন্ন অভিযোগের মোট পাঁচটি মামলা রয়েছে।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত কয়েকদিন ধরে দিনাজপুর শহরের বেশ কিছু স্থানে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড হচ্ছে। এই অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে কোতয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের নয়নপুর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে আজিজার রহমানকে গ্রেপ্তার করে।

শেখ জিন্নাহ আল মামুন আরও বলেন, গত ৬ ফেব্রুয়ারি রানীরবন্দরে বেপরোয়া গতির বিআরটিসির বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়। ওই বাসের চালক হিসেবে ছিলেন আজিজার রহমান। দুর্ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, বিস্ফোরকদ্রব্য, দ্রুত বিচার আইনের মামলাসহ মোট পাঁচটি মামলা রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন, উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্র মোহন রায় ও এসআই নুর আলম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর