সাভারে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার – ৩

এস, এম, মনির হোসেন জীবনঃ ঢাকা জেলার সাভার থানার এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামী এবং কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীসহ তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

এসময় তাদের নিকট থেকে ৬০ গ্রাম হিরোইন ও ৯ ক্যান বিয়ার উদ্ধার মুলে জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে -সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ নাজমুল (২৫), মোঃ মফিজ উদ্দিন কাজী (৪০),ও মোঃ সাজ্জাদ হোসেন।এদের তিন জনের বাড়ি ঢাকা জেলায় বলে জানা গেছে।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪) এর
সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সাভার মডেল থানার বাসস্ট্যান্ড এলাকায় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক জন আসামী অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ওই স্হানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ নাজমুল (২৫), জেলা-ঢাকাকে গ্রেফতার করে।

এসময় ৬০ গ্রাম হিরোইন ও ৯ ক্যান বিয়ারসহ আরও দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের বাজার মূল ৬ লক্ষ টাকা।

আটককৃতরা হচ্ছে – মোঃ মফিজ উদ্দিন কাজী (৪০),ও মোঃ সাজ্জাদ হোসেন (২৫),উভয়ের জেলা-ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ১ নং আসামী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী এবং পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ও বিয়ার সংগ্রহ করে সাভারসহ রাজধানী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট সরবরাহ করে আসছিলো।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।