শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবু জাফর প্রচারণায় এগিয়ে

মো:ইব্রাহিম / ৭৪ সময়
আপডেট: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবু জাফর মোঃ সামসুল হুদা প্রচার-প্রচারণায় অন্যান্য প্রার্থীদের থেকে এগিয়ে আছেন।

এলাকাবাসী ও বিভিন্ন তথ্যসুত্রে জানাযায়, কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে আগামী ৮ই মে ২০২৪ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা আবু জাফর ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন।

তিনি অত্র অঞ্চলের বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রতি দিচ্ছেন। কৃষক, মাটি ও মানুষের পাশে থেকে সহযোগিতা ও উৎসাহ দিয়ে যাচ্ছেন বলেও জানা যায়।

এ উপজেলায় আরো পাঁচজন ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে শুনা যাচ্ছে। দলীয় প্রতীক না থাকায় প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির অনেক পদধারী নেতা।স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের তথ্যমতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে জনগণের আলোচনায় রয়েছেন সাবেক ছাত্রনেতা আবু জাফর।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা আবু জাফর বলেন, আমি ছাত্রজীবনে ছাত্ররাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। পড়ালেখা শেষে সুনামের সাথে ব্যবসা করে আসছি। ব্যবসার পাশাপাশি অত্র এলাকার বিভিন্ন সামাজিক, স্কুল-কলেজ ও মসজিদ-মাদ্রাসার উন্নয়নসহ এলাকার বিভিন্ন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি বলেন, উপজেলাটি বিভিন্ন দিক থেকে উন্নয়নে পিছিয়ে।আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরনে কালীগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করব।এ উপজেলার সব এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন, প্রাকৃতিক সম্পদ রক্ষা, ব্যবসা বানিজ্য প্রয়াস ঘটাতে কাজ করে যাব।

আরো বলেন, গরিব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক প্রয়জন। সেই লক্ষ্যে-উদ্দেশ্যই আমাকে বারবার নাড়া দেয়।তাই একজন জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে আপামর জনগণের পাশে থেকে উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে পিছিয়ে পরা জনগণের জীবনমান উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে বদ্ধপরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর