শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃ আকাশ আহমেদ, ভালুকা প্রতিনিধিঃ / ৭ সময়
আপডেট: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় ইউপি সদস্যের বিরুদ্ধে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ এপ্রিল বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে ভালুকা – গফরগাও সড়কে বীর মুক্তিযোদ্ধাদের আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধের কিংবদন্তী ১১ নং সাব সেক্টর কমান্ডার মেজর আফসার উদ্দিন আহাম্মেদ ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুকে প্রকাশ্যে জনসভায় ২নং মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী কর্তৃক অকথ্য ভাষায় গালাগালি ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হাজী মোঃ আব্দুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিন আহাম্মেদের পুত্র ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা যুব মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রহিমা আফরোজ শেফালী।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া, মহাসচিব শফিকুর রহমান বাবু, বীর মুক্তিযোদ্ধা পারভেজ খোকন, মকবুল হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন মুন্সি প্রমূখ।

এছাড়াও আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বীর মুক্তিযোদ্ধারা একত্রিত হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর