বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

ফ্রেন্ডস এসএসসি-৯১ আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

শিমুল / ২৮ সময়
আপডেট: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

দিনাজপুর: “বন্ধু এসো মিলি প্রাণের বন্ধনে-ঈদ উৎসবের মিলন মেলায়” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর ফ্রেন্ডস এসএসসি-৯১ ব্যাচ এর
আয়োজনে ১৩ এপ্রিল-২০২৪ শনিবার দুপুর ২টায় সদর উপজেলা পরিষদ সংলগ্ন ফ্রেন্ডস স্কয়ার রেস্টুরেন্টে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

ফ্রেন্ডস এসএসসি ৯১- দিনাজপুর ১৯৯১ সালে দিনাজপুর জেলার বিভিন্ন স্কুল থেকে এসএসসি পাশ করা বন্ধুদের নিয়ে গড়ে ওঠা একটি সংগঠন। বিগত তিন বছরের অধিক সময় ধরে বিভিন্ন সেবামুলক কাজের পাশাপাশি সংগঠনটি দেশ ও দেশের বাইরের বন্ধুদের মাঝে যোগাযোগ ধরে রাখার প্রয়াসে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় ১৩ এপ্রিল শনিবার ফ্রেন্ডস এসএসসি ৯১- দিনাজপুরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে দিনাজপুরের ফ্রেন্ডস স্কয়ার রেস্টুরেন্টে। ১৯৯১ সালের এসএসসি ব্যাচের শতাধিক শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন।

প্রতিবছরের মত এবারও বন্ধুরা সব পুরাতন বন্ধুদের পেয়ে অতীতের সব স্মৃতি মন্থন করেন। একে অপরকে জড়িয়ে ধরে ভালোবাসার বহিঃপ্রকাশ
ঘটান। পুনর্মিলনী অনুষ্ঠানে চলে দুপুর থেকে রাত অবধি। অনুষ্ঠান আয়োজনের অগ্রনী ভুমিকায় ছিলেন তাজমিলুর, ফরহাদ, জিয়া, নিগার, পিউ, উজ্জ্বল, সুমন বাড়ই, সুবর্না, মাহমুদুল, মৌসুমী, মনি, শামু সহ আরো অনেকে।

সংগঠনের মুল উদ্যোক্তা রাজু দেশে উপস্থিত না থাকতে পারলেও প্রতিটি পদক্ষেপে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছেন। এই ব্যাচেরই বন্ধু, দেশের স্বনামধন্য শিল্পীদের পরিবেশনায় সংগীত, আবৃত্তি, নৃত্য, গেমসসহ নানা আয়োজনে অনুষ্ঠান মুখরিত ছিল। তমা, মামুন, চম্পা, তাজমিলুর, মার্শাল, লকেট, সুমন, বিধান, বাবুল সহ আরো অনেকের পরিবেশনা ছিল অনুষ্ঠানে। আয়োজকরা অ্যাসোসিয়েশনের মাধ্যমে পিছিয়ে পড়া বন্ধুদের এগিয়ে নিতে ও দিনাজপুরের দরিদ্র জনগোষ্ঠীর জন্যে ভালো কিছু করার প্রত্যয়ে নানামুখী পদক্ষেপ গ্রহণ করার আশা ব্যক্ত

করেন। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় ফ্রেন্ডস এসএসসি-৯১ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান। শেষে র‌্যাফেল ড্র তে পুরস্কার পেয়ে অনেকে আবার আবেগে আপ্লæত হয়ে পড়েন।

প্রতিবছর এ ধরনের আয়োজনের প্রত্যয় ব্যাক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর