মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন গজারিয়ায় যুগান্তর প্রতিনিধি জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন লৌহজংয়ে বি.এম.শোয়েবের পক্ষে নির্বাচনী কাজ না করায় মহিলা ইউপি সদস্যকে লাঞ্ছিত ভালুকা পাতাল মার্কেট ব্যাবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি জহির, সম্পাদক হাসান শ্রীনগরে প্রবাসীদের উদ্যোগে আনারস প্রতীকের মটরশোভা যাত্রা ও আলোচনা সভা রাত পেরুলেই সাভার উপজেলা নির্বাচন আগ্রহ নেই ভোটারদের ব্যাটারিচালিত অটোরিকশা চলবে-ওবায়দুল কাদের আকর্ষণ ধরে রাখার কয়েকটি সহজ উপায় নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪

লোহাগড়ায় খালেদা জামানের উদ্যোগে বিশুদ্ধ পানি-স্যালাইন বিতরন

রিপোর্টার নাম: / ২৭ সময়
আপডেট: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার পৌর শহরের মহিলা কাউন্সিলর খালেদা জামানের উদ্যোগে তীব্র তাপদাহে খেটে খাওয়া শ্রমিক ও সাধারন পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরন করা হয়েছে ।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে লোহাগড়ার সি এন্ড বি চৌরাস্তাসহ লোহাগড়া বাজারের বিভিন্ন জায়গায় ভ্যান চালক, ইজি বাইক চালক ও পথচারীদের মাঝে এ বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়। পৌর মহিলা কাউন্সিলর খালেদা জামান ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমানের সৌজন্যে এগুলো বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ টিপু সুলতান, লোহাগড়া পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক এস এম শাহীন বিপ্লব,উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটুল।

মহিলা দল নেত্রী সালেহা বেগম, বিএনপি নেতা ইখলাজ মোল্যা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী তাইবুল হাসান, ছাত্রদল নেতা ফরহাদ ইসলাম,নবাব রাব্বি, ছাত্রদল নেতা ইব্রাহিম মোল্লা, মাহিন সরদারসহ প্রমুখ।

এ সময় নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ টিপু সুলতান বলেন, বেশ কিছুদিন ধরে লোহাগড়ায় তীব্র গরমে মানুষ খুব কষ্টে জীবন যাপন করছে। সব থেকে বিপাকে পড়েছে শ্রমিকসহ খেটে খাওয়া জনগণ। এই তীব্র তাপমাত্রায় যারা কর্মের জন্য বাহিরে বের হচ্ছে তাদের পাশে দাঁড়ানোই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য।

এ সকল সামগ্রী বিতরণের পর খালেদা জামান বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চান।

========


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর