মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই জেলায় দুদকের অভিযান সাভার উপজেলায় ভোটার শূন্য নির্বাচিনী ক্যাম্প  ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন রুবেল হোসাইন জয় গজারিয়া সাংবাদিকের উপর হামলা! থানার সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি সিরাজদিখানের মালখানগরে চেয়ারম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদের ব্যপক গণসংযোগ শ্রীনগরে আচরণবিধি লঙ্ঘন! স্কুল-কলেজে নির্বাচনী ক্যাম্প মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন গজারিয়ায় যুগান্তর প্রতিনিধি জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন লৌহজংয়ে বি.এম.শোয়েবের পক্ষে নির্বাচনী কাজ না করায় মহিলা ইউপি সদস্যকে লাঞ্ছিত

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

এস এম নাহিদ / ১৯৮ সময়
আপডেট: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

এস.এম.নাহিদ: সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হাবিবুর রহমানকে প্রাণনাশের হুমকি দিলেন ভূমি অফিসের চিহ্নিত দালাল সাইফুল ইসলাম ওরফে বাবলু,আল-আমিন সহ কতিপয় ব্যক্তিরা।

জানা যায়,রাজধানীর খিলক্ষেতে সহকারি কমিশনার (ভূমি) ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেল অফিসের দালালদের দৌরত্ব বেড়ে যাওয়ায় গত ২৮/০৩/২০২৪ ইং তারিখে বিভিন্ন গণমাধ্যমে সংবাদকর্মীরা সংবাদ প্রকাশ করে।

 

এরই জের ধরে গত ২৯শে মার্চ দালাল সাইফুল ওরফে বাবলু গং কর্তৃক বাজার পোস্ট অফিস রোডে সাংবাদিকদের সহযোগী সুমন নামের ব্যাক্তিকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে এবং শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

পরবর্তীতে মুঠাফোনে সাংবাদিক হাবিবুর রহমানকে অজ্ঞাত ফোন নাম্বার থেকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাননাশের হুমকি প্রদান করা হয়।

এ বিষয়ে খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরী নং-১৬৮৭,তারিখ :৩০/০৩/২০২৪।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর