শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

পানি-স্যালাইন নিয়ে সাধারণ মানুষের পাশে উত্তরখান থানা পুলিশ

রিপোর্টার নাম: / ৩১ সময়
আপডেট: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

তীব্র তাপদাহে পুড়ছে দেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে ব্যারোমিটারের পারদ। টানা এক সপ্তাহ ধরে তাপমাত্রা বেড়েই চলেছে।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে খাবার স্যালাইন ও বোতল করে ঠাণ্ডা পানি বিতরণ করেছে উত্তরখান থানা পুলিশ।

শনিবার দুপুরে উত্তরখান মাজার চৌরাস্তা ও আটিপাড়া মোড়ে রিকশাচালক এবং শ্রমজীবীদের মাঝে এই কোমল পানিও বিতরণ করতে দেখা যায় উত্তরখান থানা পুলিশকে।
ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে উত্তরখান থানার পুলিশ যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

উত্তরখান থানার ওসি (অপারেশন) মোঃ মাহবুব আলম বলেন, সারাদেশ তীব্র তাপপ্রবাহে আমরা চেষ্টা করছি যারা পথচারী, শ্রমজীবী ও রিকশাচালক আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করাসহ পানি ও স্যালাইন বিতরণ করেছি। এদিন প্রায় একহাজার দিনমজুর ও রিকশাচালকদের ঠাণ্ডা পানি ও স্যালাইন দিয়েছি। এই গরমে স্বাস্থ্য সচেতন না হলে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর