সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আকর্ষণ ধরে রাখার কয়েকটি সহজ উপায় নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অটোরিকশা বন্ধের আইন প্রত্যাহারের দাবিতে অটোচালকদের আন্দোলন অটোরিকশা চালক ও পুলিশের সাথে সংঘর্ষ! পথচারী আহত ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান সাভারে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীনগরে টাকার ছড়াছড়ি ও হুমকির অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সিরাজদিখানে পিএফজি’র সংবাদ সম্মেলন আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার ভাঙ্গা থেকে যশোর নতুন রেললাইন চালু হবে-রেলমন্ত্রী

সারাদেশে শিল্পীদের উন্নয়নে সাংগঠনিক ভাবে কার্যক্রম বাড়াচ্ছে শিকড় বাংলাদেশ

ইমরান / ৯৭ সময়
আপডেট: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

সারাদেশে শিল্পীদের উন্নয়নে সাংগঠনিক ভাবে কার্যক্রম বাড়াচ্ছে শিকড় বাংলাদেশ।

শিকড় বাংলাদেশের সুযোগ্য প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা এর পক্ষ থেকে শিকড় বাংলাদেশ এর সাংগঠনিক আলোচনা সংক্রান্ত বিশেষ ঘোষণা প্রকাশিত করেছেন শিকড় বাংলাদেশ এর সুযোগ্য সাংগঠনিক সম্পাদক সাজিউল ইসলাম রকি।

তার বিজ্ঞপ্তিতে তিনি জানান, এতদ্বারা শিকড় বাংলাদেশ এর সম্মানিত সদস্যদের অবগতির জন্য জানানো যাইতেছে যে,
অতি শীঘ্রই শিকড় বাংলাদেশের অতীব জরুরী এবং গুরুত্বপূর্ণ আলোচনা সভার আহ্বান করবেন সংগঠন এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা।

সময় এবং তারিখ পরবর্তী বিজ্ঞপ্তির মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।
শিকড় পরিবারের গুরুত্বপূর্ণ আলোচনা সভায় ঢাকা জেলা ও তার পার্শ্ববর্তী জেলা সমূহের সম্মানিত সদস্যদের উপস্থিতি বাধ্যতামূলক করা হয়েছে এবং দেশের অন্যান্য জেলার সদস্যগণের জন্য আলোচনায় অংশগ্রহণ বাধ্যতামূলক শিথিল করা হয়েছে।

তবে তাহারা ভার্চুয়াল পদ্ধতিতে অতি গুরুত্বপূর্ণ আলোচনা সভায় অংশগ্রহণ করে মতামত ব্যক্ত করতে পারবেন।
উক্ত নীতি নির্ধারণী সভায় ঢাকা ও পার্শ্ববর্তী জেলার সদস্যগণ উপস্থিত হইতে না পারলে সেই সকল সম্মানিত সদস্যগণের ব্যাপারে গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক সিদ্ধান্ত সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি মহোদয় গ্রহণ করিবেন বলে জানান।

তিনি আরো জানান নীতি নির্ধারণী আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ,শিকড় বাংলাদেশের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় বীর চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর