বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি অনিক, সম্পাদক জাওহার এবার পেট্রোল অকটেন ও ডিজেল কেরোসিনের দাম বাড়লো সিরাজদিখানের বয়রাগাদীতে মঈনুল হাসান নাহিদের গণসংযোগ ‘ভয়েস অব লয়ার্স অব বাংলাদেশ’র উদ্যোগে আইনজীবীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবনের শ্রদ্ধা ৪৩ ওয়ার্ডে কাঠালদিয়া মসজিদ ও মন্দিরের উন্নয়নে আর্থিক সহায়তা দিলেন বিল্লাল হোসেন মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত! আহত-২ বিকেএসপি কাপ ভলিবলে লাল দল চ্যাম্পিয়ন লোহাগড়ায় খালেদা জামানের উদ্যোগে বিশুদ্ধ পানি-স্যালাইন বিতরন ফুটপাথ দখলদারদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

উত্তরখানে ঈদ পরবর্তী নিরাপত্তা ব্যবস্থা জোরদার

মো:ইব্রাহিম / ১০২ সময়
আপডেট: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

মো:ইব্রাহিম,ঢাকা: রাজধানী উত্তরখানে ঈদ পরবর্তী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সন্দেহ ভাজনদের ব্যাগ তল্লাশীসহ নজরদারী বৃদ্ধি করেছে স্থানীয় থানা পুলিশ।

উত্তরখানের বিভিন্ন এলাকা ঘুরে দেখাগেছে, উত্তরখানের বিভিন্ন এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে উত্তরখান থানা পুলিশ। সর্বক্ষনিক অপরাধী ও সন্দেহ ভাজনদের কড়া নজরদারির মধ্যে রাখা হয়েছে। চলছে তল্লাশী ও পুলিশি টহল। সেই সাথে পুলিশি অভিযান। সব মিলিয়ে পুলিশ বেশ তৎপর।

এলাকাবাসী বলছেন, এই নিরিবিলি ঢাকাতে পুলিশের তৎপরতা চোখে পড়ার মতন।এভাবে পুলিশ সবসময় তৎপর থাকলে চুরি ও ছিনতাই এর সংখ্যা অনেকাংশে কমে আসবে।

উত্তরখান থানার পরিদর্শক (অপারেশন) মোঃ মাহবুব আলম বলেন, অন্যসব সময়ের চেয়ে তুলনামূলক ভাবে ঈদের সময় ঢাকা ফাকা থাকে। এ সুযোগ কাজে লাগাতে অপরাধীরাও তৎপর হয়ে উঠে। সে কারণেই অন্য সময়ের তুলনায় এ সময় অপরাধ ও অপরাধীদের দমনে পুলিশি অভিযান বৃদ্ধি করা হয়ে থাকে।

এরই ধারাবাহিকতায় উত্তরখান থানার বিগত দিনের ক্রাইম এনালাইসিস করে তিনটি স্পট নির্ধারণ করা হয়েছে। যেগুলো হচ্ছে, মাজার চৌরাস্তা, আটিপাড়া মোড়, তেরমুখ ঘাট এলাকা।এসব এলাকায় উত্তরখান থানা পুলিশের জোরালো চেকপোষ্ট ও অভিযান কার্যক্রম চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর