মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রীনগরে আচরণবিধি লঙ্ঘন! স্কুল-কলেজে নির্বাচনী ক্যাম্প মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন গজারিয়ায় যুগান্তর প্রতিনিধি জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন লৌহজংয়ে বি.এম.শোয়েবের পক্ষে নির্বাচনী কাজ না করায় মহিলা ইউপি সদস্যকে লাঞ্ছিত ভালুকা পাতাল মার্কেট ব্যাবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি জহির, সম্পাদক হাসান শ্রীনগরে প্রবাসীদের উদ্যোগে আনারস প্রতীকের মটরশোভা যাত্রা ও আলোচনা সভা রাত পেরুলেই সাভার উপজেলা নির্বাচন আগ্রহ নেই ভোটারদের ব্যাটারিচালিত অটোরিকশা চলবে-ওবায়দুল কাদের আকর্ষণ ধরে রাখার কয়েকটি সহজ উপায়

ফুটপাথ দখলদারদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক / ৩০ সময়
আপডেট: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সাধারণ মানুষের চলাচলের জন্য সড়কের পাশে তৈরী করা হয় ফুটপাত, রাজধানীর ফুটপাথ অবৈধভাবে দখল ও বিক্রির সঙ্গে কারা কারা জড়িত তাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন আদালত।

ফুটপাত বিক্রি ও অবৈধ দখলকারীদের সঙ্গে কারা কারা জড়িত তা আগামী ১৩ মে অর্থাৎ ১৫ দিনের মধ্যে ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনকে জানানোর জন্য বলেছেন আদালত।

এ সংক্রান্ত বিষয়ে শুনানি নিয়ে সোমবার (২৯ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মো. বজলুর রহমানের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর