বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি অনিক, সম্পাদক জাওহার এবার পেট্রোল অকটেন ও ডিজেল কেরোসিনের দাম বাড়লো সিরাজদিখানের বয়রাগাদীতে মঈনুল হাসান নাহিদের গণসংযোগ ‘ভয়েস অব লয়ার্স অব বাংলাদেশ’র উদ্যোগে আইনজীবীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবনের শ্রদ্ধা ৪৩ ওয়ার্ডে কাঠালদিয়া মসজিদ ও মন্দিরের উন্নয়নে আর্থিক সহায়তা দিলেন বিল্লাল হোসেন মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত! আহত-২ বিকেএসপি কাপ ভলিবলে লাল দল চ্যাম্পিয়ন লোহাগড়ায় খালেদা জামানের উদ্যোগে বিশুদ্ধ পানি-স্যালাইন বিতরন ফুটপাথ দখলদারদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত-১৩

নিজস্ব প্রতিবেদক / ২৩ সময়
আপডেট: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ফরিদপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে নিহত হয়েছেন ১৩ জন। এছাড়া এ ঘটনায় আহত পাঁচজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের দিকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায় , ঘটনাস্থলে ১১ জন নিহত হন। আহত সাতজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পথে একজন ও হাসপাতালে আরও একজন মারা যান।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতরা সবাই ফরিদপুরের বাসিন্দা।

পুলিশ জানায়, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে মাগুরার উদ্দেশে যাচ্ছিল। কানাইপুরের দিকনগর এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে। এছাড়া আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর