বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি অনিক, সম্পাদক জাওহার এবার পেট্রোল অকটেন ও ডিজেল কেরোসিনের দাম বাড়লো সিরাজদিখানের বয়রাগাদীতে মঈনুল হাসান নাহিদের গণসংযোগ ‘ভয়েস অব লয়ার্স অব বাংলাদেশ’র উদ্যোগে আইনজীবীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবনের শ্রদ্ধা ৪৩ ওয়ার্ডে কাঠালদিয়া মসজিদ ও মন্দিরের উন্নয়নে আর্থিক সহায়তা দিলেন বিল্লাল হোসেন মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত! আহত-২ বিকেএসপি কাপ ভলিবলে লাল দল চ্যাম্পিয়ন লোহাগড়ায় খালেদা জামানের উদ্যোগে বিশুদ্ধ পানি-স্যালাইন বিতরন ফুটপাথ দখলদারদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

এস এম নাহিদ / ১৫২ সময়
আপডেট: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

এস.এম.নাহিদ: সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হাবিবুর রহমানকে প্রাণনাশের হুমকি দিলেন ভূমি অফিসের চিহ্নিত দালাল সাইফুল ইসলাম ওরফে বাবলু,আল-আমিন সহ কতিপয় ব্যক্তিরা।

জানা যায়,রাজধানীর খিলক্ষেতে সহকারি কমিশনার (ভূমি) ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেল অফিসের দালালদের দৌরত্ব বেড়ে যাওয়ায় গত ২৮/০৩/২০২৪ ইং তারিখে বিভিন্ন গণমাধ্যমে সংবাদকর্মীরা সংবাদ প্রকাশ করে।

 

এরই জের ধরে গত ২৯শে মার্চ দালাল সাইফুল ওরফে বাবলু গং কর্তৃক বাজার পোস্ট অফিস রোডে সাংবাদিকদের সহযোগী সুমন নামের ব্যাক্তিকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে এবং শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

পরবর্তীতে মুঠাফোনে সাংবাদিক হাবিবুর রহমানকে অজ্ঞাত ফোন নাম্বার থেকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাননাশের হুমকি প্রদান করা হয়।

এ বিষয়ে খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরী নং-১৬৮৭,তারিখ :৩০/০৩/২০২৪।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর