শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

জান্নাতুল বিশ্বাস / ১৪ সময়
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

নড়াইলে মাদক মামলায় দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। যাবজ্জীবন কারাদণ্ডকৃতরা হলেন সাদ্দাম দালাল (৩৩) ও রানা হোসেন (২৯)।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) আদালতের বিচারক মোহাম্মাদ সাইফুল আলম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত সাদ্দাম দালাল সাতক্ষীরা সদর উপজেলার হাজিপুর গ্রামের মমিন দালালের ছেলে ও রানা হোসেন একই গ্রামের ইয়াসিন দালালের ছেলে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না।

নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) মোহাম্মদ আলমগীর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৯ মে নড়াইল সদর উপজেলার মীর্জাপুর ইউনাইটেড কলেজের উত্তর পাশে পুলিশ একটি যাত্রীবাহী গাড়ি তল্লাশির সময় সাদ্দামের কাছে থাকা ব্যাগ থেকে ৪০ বোতল এবং রানার কাছে থাকা ব্যাক্স থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পরে মাদক উদ্ধারের ঘটনায় নড়াইল সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।

পরবর্তীতে সাদ্দাম দালাল ও রানা হোসেনকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দেয়। মামলায় ৬ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এই রায় ঘোষণা করেন।

==========


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর