শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

নড়াইলে গাঁজাসহ গ্রেফতার ২

জান্নাতুল বিশ্বাস / ১৩ সময়
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

জান্নাতুল বিশ্বাস,নড়াইলঃ নড়াইলে ২শত ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

গ্রেফতারকৃত হলেন মোঃ ইমরান ওরফে ইব্রাহিম (৩২) ও সাথী খানম (৩০)। গ্রেফতারকৃত মোঃ ইমরান ওরফে ইব্রাহিম মাদারিপুর জেলার সদর থানার গাজীরচর গ্রামের মৃত ইনছার উদ্দিন মোল্লার ছেলে ও সাথী খানম নড়াইল জেলার লোহাগড়া থানার গোপীনাথপুর গ্রামের মৃত আশরাফ খাঁর মেয়ে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৬টা ৩০ মিনিটের দিকে আসামি সাথীর বসতবাড়ির উঠান হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর ততত্ত্বাবধানে এসআই মোঃ সাইফুল ইসলাম ও এএসআই মোঃ শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার সকাল ৬টা ৩০ মিনিটের দিকে লোহাগড়া থানার গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ইমরান ওরফে ইব্রাহিম ও সাথী খানমকে গ্রেফতার করেন।এ সময় আসামিদের নিকট থেকে ২শত ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ছাব্বিরুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর