সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অটোরিকশা বন্ধের আইন প্রত্যাহারের দাবিতে অটোচালকদের আন্দোলন অটোরিকশা চালক ও পুলিশের সাথে সংঘর্ষ! পথচারী আহত ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান সাভারে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীনগরে টাকার ছড়াছড়ি ও হুমকির অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সিরাজদিখানে পিএফজি’র সংবাদ সম্মেলন আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার ভাঙ্গা থেকে যশোর নতুন রেললাইন চালু হবে-রেলমন্ত্রী ওসি’র অগোচরেই চলছে কাশিমপুর থানার কার্যক্রম  জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস হজ্ব প্রশিক্ষন অনুষ্ঠিত

কালীগঞ্জে ৩০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-২

ইসমাইল আশরাফ / ২০ সময়
আপডেট: বুধবার, ৮ মে, ২০২৪

মোঃ আব্দুল কাদের, গোড়ল পুলিশ ফাঁড়ি চার্জ। মাত্র কয়েকদিন হলো জয়েন করেই সাফল্যের সাক্ষর এঁকেছেন নিজ কর্ম দক্ষতায়। তিনি নিজ মেধা মননে একের পর এক মাদক, চুরি, ছিনতাইসহ নানান বহুমাত্রিক প্রতিভায় দমন করে চলেছেন নিজ কর্ম গুণে।

তারাই ধারাবাহিকতায় লালমনিরহাট পুলিশ সুপারের দিক নির্দেশনায় গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই/মোঃ আব্দুল কাদের এর নেতৃত্বে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্র, কালীগঞ্জ পুলিশের অভিযান টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানাধীন ০৬নং গোড়ল ইউপির অন্তর্গত গোড়ল মৌজাস্থ জনৈক মোঃ গোলজার হোসেন (৫৮), পিতা-মৃত ইসহাক আলীর বসত বাড়ীর দক্ষিণ পার্শ্বে বামনটারী চৌপথী হতে গোড়ল চাকলারহাট মুখী পাকা রাস্তায় সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়ে ০১টি মোটরসাইকেলে দুইজন ব্যক্তি তাদের মাঝে একটি পাটের বস্তাসহ বামনটারী চৌপথী হতে গোড়ল চাকলারহাটের দিকে যাওয়া কালীন উক্ত মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলের চালক পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেলটি রাস্তার উপর থামিয়ে পালানোর উদ্যোগ গ্রহণ করলে ঘটনাস্থলেই আসামী ১. মো. রাসেল ইসলাম(২২), পিতা-মো. শাহিনুর ইসলাম এবং ২. মো. কবির হোসেন(২৭), পিতা-মো. নুরনবী হোসেন উভয় সাং-সেবকদাস (বলাইর হাট) থানা-কালীগঞ্জ, জেলা-লালমনিরহাটদ্বয়কে আটক করে।

আটককৃত ব্যক্তি দুইজনের সিটের মধ্যস্থানে থাকা একটি পাটের বস্তা তল্লাশী করে বস্তার ভিতর রক্ষিত ৩০০ (তিনশত) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ তালিকা প্রস্তুত করে, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ নিয়মিত মামলা রুজু করেন।

এবিষয়ে মোঃ আব্দুল কাদের বলেন- মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। অত্র এলাকাকে মাদকমুক্ত করাই আমার মূল লক্ষ্য। আমি নতুন জয়েন করেই কয়েকটি অপারেশন সফল করেছি। তিনি আরো বলেন- মানুষ ও মানবতার সেবায় নিয়োজিত ছিলাম, আছি এবং থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর