শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

হলে ছবি দেখলে একপ্যাকেট বিরিয়ানি ফ্রি

নিজস্ব প্রতিবেদক / ১০৮ সময়
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

হলে ছবি দেখলে একপ্যাকেট বিরিয়ানি ফ্রি। হলে ছবি দেখলে প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকদের একপ্যাকেট করে বিরিয়ানি ফ্রি দেওয়ার আয়োজন করেছে একটি হল কর্তৃপক্ষ। বগুড়ার ধুনট উপজেলা সদরে ঝংকার সিনেমা হলে এ আয়োজন সাড়া জাগিয়েছে সিনেমাপ্রেমী দর্শকদের মাঝে। হলের ব্যবস্থাপনা পরিচালকেরা বলেন, দর্শকদের হলমুখী হতে উৎসাহিত করতেই এ আয়োজন করা হয়েছে। গত শনিবার দুপুর ১২টা থেকে এই আয়োজন করেছেন তাঁরা।

জানা যায়, ধুনট উপজেলা শহরে ঈসা খান নামের এক ব্যক্তি ১৯৮৪ সালে ‘ঝংকার’ নামের সিনেমা হলটি নির্মাণ করেন। নির্মাণের পর থেকে ভালো ব্যবস্থাপনায় ছবির প্রদর্শনী না হওয়ার কারণে সিনেমা হলটিতে দর্শক কমতে থাকে। একপর্যায়ে দর্শকশূন্যতায় সিনেমা হলটিতে ছবি প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়।

দীর্ঘ এক দশক পর গত শনিবার ২০ এপ্রিল থেকে আবার ঝংকার সিনেমা হলে ছবি প্রদর্শন শুরু করেছেন হলের ব্যবস্থাপনা পরিচালক ঈসা খান। প্রদর্শিত হচ্ছে আদর আজাদ ও নায়িকা পূজা চেরী অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা কামরুজ্জামান রোমান।

ঝংকার হলে দর্শকদের জন্য ৫০০টি আসন রয়েছে। টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। সেই টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে বিনা মূল্যে একপ্যাকেট বিরিয়ানি তুলে দেওয়া হচ্ছে। যত দিন দর্শক আসবেন, এ ব্যবস্থা তত দিন চালু রাখবেন বলে জানিয়েছেন হলের ব্যবস্থাপনা পরিচালকেরা।

পরিচালকেরা আরও জানান যে প্রতিদিন দুপুর ১২টা, বেলা ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শিত হচ্ছে। ছবি প্রদর্শনের শুরু থেকেই প্রচণ্ড গরমের কারণে দুপুর ১২টা ও বেলা ৩টায় দর্শকের উপস্থিতি কিছুটা কম থাকে। তবে সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় দর্শকের উপস্থিতি অনেকটাই বেড়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর