শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

জনগণের সেবা করাই আমার লক্ষ্য আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ

মোবারক হোসেন নাদিম / ১৭ সময়
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

২৩ইং এপ্রিল ২০২৪ই মঙ্গলবার বিকেলে পুটিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড ভরতের কান্দী বড় মসজিদ বাজার গনসংযোগ ও উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক নরসিংদী জেলা আওয়ামী লীগ এর সদস্য শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, আলহাজ্ব সৈয়দ আসাদুজ্জামান আসাদ ।

তিনি বলেন, আমি প্রতিদিনই চেষ্টা করি মানুষের কল্যাণের জন্য কাজ করতে, এখানে অনেক মুরুব্বিরা আছেন অনেকেই আমার কাছে গেছেন অনেকেই যান নাই , যারা আমার কাছে গিয়েছেন, আমি চেষ্টা করেছি আপনাদের কল্যাণে কাজ করতে,কাজ করার জন্যই আমি রাজনীতি করি ,মানুষের সেবা করাই আমার কাজ।

আমার কাছে কোন মানুষ গিয়ে নির্যাতিত হয় নাই ,অনুতপ্ত হয় নাই , আমাকে কোন কাজের জন্য দালালি দিতে হয় নাই। ভরতের কান্দি গ্রাম থেকে আমার কাছে কম লোকই গিয়েছেন ,যারা গিয়েছেন তাদের প্রতি আমার বিশ্বাস তারা আমাকে ছেড়ে যাবেন না , আর যারা আমার কাছে গেছেন তাদের নিকট আপনারা জাইন্না ,শুইন্যা আমাকে আপনাদের সেবক হিসাবে আমার নির্বাচন করবেন, আমার জন্য ভোট চাইবেন এবং আমাকে ভোট দিবেন।

ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বসময় মানুষের কল্যাণে কাজ করতে হয়, নির্বাচনে পাস করার পর ঢাকায় যাইয়া বসে থাকলে চলবে না, যে কোন সময় আপনাদের প্রয়োজনে উপজেলা চেয়ারম্যানকে না পাইলে আপনাদের কাজগুলো কে করবে?

আপনারা আমার জন্য দোয়া করবেন ,আমি যেন চাঁদাবাজি সন্ত্রাসী ,কিশোর গ্যাং এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারি, সে জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি নির্বাচিত হলে এক মাসের মধ্যে সকল অপরাধ মূলক কর্মকান্ড বন্দ করতে পারি। আমি যে আদর্শ নিয়ে বড় হয়েছি ,সে আদর্শ নিয়ে যাতে বাকি জীবন আপনাদের একজন সেবক হিসাবে, একজন কর্মী হিসাবে ,আপনাদের পাশে থেকে আপনাদের উন্নয়নমূলক কাজ গুলি করতে পারি, সেজন্য একটু পরিশ্রম করবেন ।

পুটিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি মোঃ মান্নান মিয়া এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা কৃষক লীগ এর সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, তাতী লীগ এর সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রিয়াদ, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন প্রধান, যুবনেতা খন্দকার আল হাদী প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর