সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আকর্ষণ ধরে রাখার কয়েকটি সহজ উপায় নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অটোরিকশা বন্ধের আইন প্রত্যাহারের দাবিতে অটোচালকদের আন্দোলন অটোরিকশা চালক ও পুলিশের সাথে সংঘর্ষ! পথচারী আহত ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান সাভারে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীনগরে টাকার ছড়াছড়ি ও হুমকির অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সিরাজদিখানে পিএফজি’র সংবাদ সম্মেলন আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার ভাঙ্গা থেকে যশোর নতুন রেললাইন চালু হবে-রেলমন্ত্রী

দীর্ঘ দিন কারাবন্দী পর জামিনে মুক্তি খায়রুল কবির খোকন

মো:মোবারক হোসেন নাদীম / ৩২ সময়
আপডেট: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

৯ ই মে ২০২৪ইং বৃহস্পতিবার কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব জননেতা খায়রুল কবির খোকন দীর্ঘ সময় কারাবন্দী থাকার পর আজ সকালে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান।

৮ই মে কেন্দ্রীয় কারাগার কাসিমপুর থেকে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতির মাধ্যমে সকাল ১১টার দিকে জামিনে মুক্তি পেয়ে নেতাকর্মীদের ভালবাসা ও ফুলের মালায় জননেতা খায়রুল কবির খোকনকে বরুণ করছেন।
৭ই মে নরসিংদী জেলা জজ কোর্ট থেকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক জননেতা খায়রুল কবির খোকন জামিন মঞ্জুর হয়।
নরসিংদী জজ কোর্ট থেকে জামিনের কাগজ পৌঁছাতে বিলম্ব হওয়ায় বুধবার সকাল ১১টার সময় কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন তিনি।

চলমান আন্দোলনে নেতৃত্বেের কারণে মামলায় দীর্ঘ সময় কারাবন্দী থাকতে খায়রুল কবির খোকনকে।
প্রিয় নেতা খায়রুল কবির খোকন দীর্ঘ সময় কারাবন্দী থাকায় নরসিংদী রাজনীতিতে গুরুত্বপূর্ণ কেউ ভূমিকা নিতে পারে নাই ও নিষ্ক্রিয় ছিলো নরসিংদীর জেলা বিএনপির রাজনীতি।

বিভিন্ন সমস্যা কোন্দলের কারণে মাথা চড়া ও চলমান আন্দোলনে নেতৃত্ব ও ভূমিকা পালন করতে পারেনি কোন নেতা। খায়রুল কবির খোকনের মুক্তিতে নেতাকর্মীরা উজ্জীবিত ও সক্রিয় হয়েছে। নরসিংদী জেলা রাজনীতিতে ও কেন্দ্রীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই বিপ্লবী নেতা। ইতিমধ্যে নরসিংদী জেলা নেতাকর্মীরা উজ্জীবিত ও সক্রিয় হয়েছে এবং নরসিংদী জেলা তৃণমূল পর্যায়ে নেতা ও সাধারণ কর্মীদের প্রাণ ফিরে পেয়েছে।

=======


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর