সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাত পেরুলেই সাভার উপজেলা নির্বাচন আগ্রহ নেই ভোটারদের ব্যাটারিচালিত অটোরিকশা চলবে-ওবায়দুল কাদের আকর্ষণ ধরে রাখার কয়েকটি সহজ উপায় নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অটোরিকশা বন্ধের আইন প্রত্যাহারের দাবিতে অটোচালকদের আন্দোলন অটোরিকশা চালক ও পুলিশের সাথে সংঘর্ষ! পথচারী আহত ‘প্লাটিনাম’ গ্রেডে লিড সার্টিফিকেট পেলো নিপা গ্রুপের ২ সহ প্রতিষ্ঠান সাভারে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীনগরে টাকার ছড়াছড়ি ও হুমকির অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সিরাজদিখানে পিএফজি’র সংবাদ সম্মেলন

নির্বাচনে নরসিংদী সদর উপজেলা আনোয়ার হোসেন পলাশ উপজেলা জাবেদ হোসেন বিজয়ী

মো:মোবারক হোসেন নাদীম / ৩৯ সময়
আপডেট: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নরসিংদী সদর ও পলাশ উপজেলা, এ দুটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে কাপ – পিরিচ প্রতীকের আনোয়ার হোসেন ও পলাশে কাপ – পিরিচ প্রতীকের সৈয়দ জাবেদ হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

গতকাল ৮/৫/২৪ ইং বুধবার রাত প্রায় সাড়ে ১১ টায় নরসিংদী সদর উপজেলা হলরুমে সহকারী রির্টানিং অফিসার ওমর ফারুক ও পলাশ উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জীবন ইবনে মাসুম ফলাফল ঘোষণা করেন।

রির্টানিং কর্মকর্তারা জানায়, নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে কাপ – পিরিচ প্রতীকে আনোয়ার হোসেন পেয়েছেন ৭২ হাজার ৩১০ ভোট, তার নিকটতম প্রতীদ্বন্ধী আনারস প্রতীকের আব্দুল বাকির পেয়েছেন ৫০ হাজার ৯১৫ ভোট। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো ওয়ালিউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আঞ্জুমান বেগম জয়ী হয়েছে।

আর পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে কাপ – পিরিচ প্রতীকে সৈয়দ জাবেদ হোসেন পেয়েছেন ৩১ হাজার ৩৪৮ ভোট। তার নিকটতম প্রতীদ্বন্ধী দোয়াত কলমের শরিফুল হক পেয়েছেন ৩০ হাজার ৯৭৬ ভোট। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কারী উল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলিনা আক্তার বিজয়ী হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত খবর
এক ক্লিকে বিভাগের খবর